পঞ্চগড়ে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে

পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ে পৃথক ঘটনায় ১৬ মাস বায়সী রাফসান এক শিশুসহ নুরুজ্জামান (৩৬) ও শান্তিরাম বর্মন (৯৪) নামে তিনজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর সকালে থেকে দুপুর পর্যন্ত এ ঘটনাগুলো ঘটে।

নিহতরা তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নে রুহুল আমিনের ছেলে রাফসান, বোদা উপজেলা সদরের মন্নাপাড়া গ্রামের সফিজুলের ছেলে নুরুজ্জামান নুরু ও একই উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের যাগির এলাকার নবতরাম বর্মনের ছেলে শান্তিরাম বর্মন।

জানা যায়, তেঁতুলিয়ার বাংলাবান্ধা এলাকার শিশু রাফসান সকালে তার বাবার সাথে খেলা করছিল। এর মাঝে সকলের অগোচরে শিশুটি খেলতে খেলতে বাড়ি থেকে বের হলে বাড়ির পাশে থাকা পুকুরের পানিতে পড়ে যায়। অনেক সময় ধরে শিশুটিকে খোঁজার পর দেখতে না পেয়ে স্থানীয়দের সহায়তায় পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে। দ্রুত স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এদিকে বোদা উপজেলার সদরের মন্নাপাড়ায় প্রতিদিনের ন্যায় নুরুজ্জামান নুরু নিজ বাসায় অটো চার্জ দেন। বৃহস্পতিবার দুপুরে চার্জে থাকা সুইস খুলতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়ে যায়। পরিবারের সদস্যরা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে একই উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের যাগির এলাকার বাসিন্দা শান্তিরাম বর্মন মানসিক ভারসাম্যহীন হয়ে বাড়ির পাশে থাকা একটি বাগানের গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। পৃথক এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় থানায় অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ