পঞ্চগড়ের বোদা ও আটোয়ারীর ১০ ইউপির নবনির্বাচিত প্রার্থীদের শপথ গ্রহন

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের বোদা ও আটোয়ারী উপজেলার ১০ ইউনিয়নে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারন সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে বোদা উপজেলা পরিষদ অডিটরিয়ামে ৯ ইউনিয়ের এই শপথ গ্রহন অনুষ্ঠি হয়। পঞ্চগড়ের জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান, পরে সংরক্ষিত ও সাধারন সদস্যদের মধ্যে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলী। এসময় জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বোদা উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ৯ জন চেয়ারম্যান, ২৭ জন সংরক্ষিত ও ৮১ জন সাধারন সদস্যদের শপথ গ্রহনে অংশ নেয়। অনুষ্ঠান শেষে জেলা প্রশাসনের পক্ষথেক প্রত্যেক জনপ্রতিনিধের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এর আগে একই দিন সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারন সদস্যদের শপথ গ্রহন করান জেলা প্রশাসক জহুরুল ইসলাম।

উল্লেখ্য, গত ২০২১ সালের ২৬ ডিসেম্বর (রোববার) জেলার আটোয়ারী উপজেলার ১টি ও বোদা উপজেলার ৯টি সহ মোট ১০টি ইউনিয়নের চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এই নির্বাচনে ৭টিতে নৌকা ও ৩টিতে স্বতন্ত্র প্রর্থী জয় লাভ করেন।

আরো দেখুনঃ