বাংলাদেশ এলডিপির নতুন নেতৃত্বকে অভিনন্দন জানালেন ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম

অনলাইন ডেস্ক।।

বাংলাদেশ জাতীয়তাবাদী গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম বাংলাদেশ এলডিপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন সেলিম ও মহাসচিব তমিজ উদ্দিন টিটোকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। নতুন নেতৃত্বের এই দায়িত্ব গ্রহণকে স্বাগত জানিয়ে তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এলডিপির নতুন কমিটি দেশের গণতন্ত্র ও সাংবিধানিক স্থিতিশীলতা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

শাহাদাত হোসেন সেলিম ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ এলডিপির প্রতিনিধি সভায় জানান, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে নির্বাচনের রোডম্যাপ ঘোষণা এবং আগামী জুনের মধ্যে ভোটের আহ্বান জানানো হবে। তিনি আরও বলেন, দেশকে সাংবিধানিক সংকটের মধ্যে ফেলে ক্ষমতায় যাওয়ার যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে এলডিপি দৃঢ়ভাবে প্রতিরোধ গড়ে তুলবে।

ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে শাহাদাত হোসেন সেলিমের সাহসী ও দৃঢ় পদক্ষেপ দেশের গণতান্ত্রিক প্রক্রিয়া সুরক্ষায় একটি যুগান্তকারী পদক্ষেপ। এলডিপির নেতৃত্বে নতুন এই কমিটি অন্তর্বর্তী সরকারের প্রতি দ্রুত ও অবাধ নির্বাচনের দাবি জানিয়েছে, যা দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এলডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল করিম আব্বাসীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম তার দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন যে, নতুন কমিটি জাতির প্রত্যাশা পূরণে অবিচল থাকবে এবং দলীয় কার্যক্রমে অগ্রণী ভূমিকা পালন করবে।

আই/অননিউজ২৪।।

আরো দেখুনঃ