ভিক্টোরিয়া কলেজে উপদেষ্টা বরণ ও বিদায়ী সম্মাননা প্রদান

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)-এর নতুন উপদেষ্টাদের ফুলেল শুভেচ্ছায় বরণ ও বিদায়ী উপদেষ্টাদের সংবর্ধনা দিয়েছেন কুভিকসাস সদস্যরা। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে সমিতির কার্যালয়ে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে উপদেশমূলক আলোচনা করেন নতুন ও বিদায় উপদেষ্টারা।

এ সময়, কুভিকসাসের বিদায়ী দুই উপদেষ্টা বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ শাহজাহান ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ চাঁদ মিয়া সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়। পরে কুভিকসাসের নতুন উপদেষ্টাদ কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. আনোয়ার হোসেন ও গণিত বিভাগের প্রভাষক বাঁধন দাসকে ফুল দিয়ে বরণ করেনেন সমিতির সদস্যরা।

এ সময় আরো বক্তব্য রাখেন, ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতি সভাপতি আবু সুফিয়ান, সহ-সভাপতি সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক সাফায়েত উল্লাহ মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ প্রমুখ।

উল্লেখ্য, বিবেকবান সাংবাদিক তৈরির প্রত্যয়ে ২০১৬ সালের ২০ মার্চ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস) প্রতিষ্ঠালাভ করে। কলেজ অধ্যক্ষ ও উপাধ্যক্ষ এ সংগঠনের পৃষ্ঠপোষক। অধ্যক্ষ কর্তৃক নির্বাচিত দু’জন শিক্ষা কর্মকর্তা কুভিকসাসের উপদেষ্টা হিসাবে দায়িত্বে থাকেন।

আরো দেখুনঃ