ভেড়ামারায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। ১ জনের অবস্থা আশংকাজনক। ভেড়ামারা উপজেলার হাওখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দুজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার সময় মারা গেছেন। তাঁদের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার বরিয়া গ্রামের মৃত আ. হামিদের ছেলে সজিব (২৪) এবং পাবনার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে মারুফ উল আলম পিয়াস (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভেড়ামারা থেকে একটি মোটরসাইকেলে দুজন পাবনার উদ্দেশে এবং আরেকটি মোটরসাইকেলে দুজন বিপরীত থেকে মিরপুরে যাচ্ছিলেন। পথে ভেড়ামারার হাওখালি এলাকায় পৌঁছালে ওই দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই চারজন আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাঁদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সজিব ও পিয়াস মারা যান। তাঁদের সঙ্গে থাকা আরও দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো দেখুনঃ