মাদককারবারিদের চাঁদা না দেওয়ায় বাগমারায় প্রধান শিক্ষকের প্রাইভেটকার ও দোকানে অগ্নিসংযোগ

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

বাগমারায় মাদক কারবারিদের তিন লাখ টাকা চাঁদা না দেওয়ায় অগ্নিসংযোগ করে মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমানের দোকরঘর ও প্রাইভেট কার পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া লিজ নেওয়া একটি পুকুরে বিষ দিয়ে প্রায় ১১ লক্ষ টাকার মাছ ধরে নিয়ে গেছে দুর্র্বৃত্তরা। এই ঘটনায় সোমবার প্রধান শিক্ষক হাফিজুর রহমান বাদি হয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি আমজাদ হোসেন, আরমান হোসেন, মাহবুব, গোলাম সারোয়ার, ফিরোজ মাহমুদ ও গালিবসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা করেছেন।

জানা গেছে, মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান শিক্ষকতার পাশাপাশি মুগাইপাড়া বাজারে অর্পা-অর্পিতা নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনাসহ এলাকায় পুকুর লিজ নিয়ে মাছ চাষ করেন। গত ৭ আগস্ট আসামিরা তার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্ত চাঁদা দিতে রাজি না হওয়ায় পরেরদিন (৮ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে এলাকার চিহ্নিত মাদক কারবারি আমজাদ হোসেন, আরমান হোসেন ও গালিবের নেতৃত্বে ৭-৮ জন মাদক কারবারি প্রধান শিক্ষক হাফিজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় হামলাকারিরা অগ্নিসংযোগ করে ওই প্রধান শিক্ষকের প্রাইভেট কার ও দোকান ঘর পুড়িয়ে দেয়। এ সময় হামলাকারিরা দোকানের বিভিন্ন মালামালও লুট করে নিয়ে যায়।

এছাড়া পরেরদিন ২৫-৩০ জন ব্যক্তি প্রধান শিক্ষকের লিজ নেওয়া একটি পুকুরে বিষ দিয়ে ওই পুকরের সব মাছ ধরে নিয়ে যায় দৃর্বৃত্তরা। এতে ওই প্রধান শিক্ষকের প্রাইভেটকার ও দোকান ঘর পুড়িয়ে ফেলে এবং দোকানের মালামাল ও পুকুরের মাছ লুট করায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়। এ বিষয়ে থানার ওসি অরবিন্দ সরকার বলেন, এই ঘটনায় আদালতে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুনঃ