যে কারণে দুবাই সফরে ক্রীড়া উপদেষ্টা আসিফ

অনলাইন ডেস্ক।।

সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। অথচ এই টুর্নামেন্টটি হওয়ার কথা ছিল বাংলাদেশে। কিন্তু ৫ আগস্টের পর রাজনৈতিক পট পরিবর্তনের ফলে দেশের নিরাপত্তা পরিস্থিতির ব্যাপক অবনতি হয়। যার ফলে আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি) আসরটি সরিয়ে নিয়ে সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নেয়। তবে আসরটির আয়োজক দেশ হিসেবে বাংলাদেশকে রেখে দেয় সংস্থাটি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজে ক্রীড়া উপদেষ্টার দুবাই যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

ফেসবুক বার্তায় বিসিবি জানায়, বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া এবং মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল সম্প্রতি এমিরেটস ক্রিকেট বোর্ডের (ইসিবি) অধীনে আইসিসি ক্রিকেট একাডেমির কার্যক্রম পরিদর্শন করেছেন। এ সময় বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিম এবং বিসিবি ও এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।’

দুপুরে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের ফেসবুক পেজ থেকেও দুবাই সফরের খবর নিশ্চিত করে পোস্ট দেয়া হয়। সেখানে লেখা হয়, নারী বিশ্বকাপের আয়োজক বিসিবির আমন্ত্রণে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ফ্যাসিলিটিজ এবং বিশ্বকাপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ