সমিতির টাকা নিয়ে বিরোধ বাগমারায় শিক্ষককে পিটিয়ে হত্যা

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

বাগমারায় সমিতির টাকা আদায় নিয়ে বিরোধের জেরে এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ওই শিক্ষকের নাম মোজাম্মেল হক। তিনি গনিপুর ইউনিয়নের দক্ষিন দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

জানা গেছে, গনিপুর, আক্কেলপুর ও দক্ষিন দৌলতপুর গ্রামের কয়েকজন ব্যক্তি সম্প্রতি স্থানীয়ভাবে একটি সমিতি গঠন করেন। এরপর ওই সমিতির পক্ষ থেকে এলাকার গরীব ও অসহায় লোকজনের মাঝে স্ট্যাম্পে লিখিত নিয়ে উচ্চ সুদে ঋণ বিতরণ করেন। এই ঘটনায় ভুক্তভোগীদের পক্ষে আদালতে একটি মামলা করা হলে সসিতির শেয়ার আব্দুল হাকিম, আব্দুর রাজ্জাক ও শহিদুল ইসলামকে পুলিশ আটক করে কারাগারে পাঠায়। গত মঙ্গলবার আসামিরা জামিনে ছাড়া পেয়ে বাড়িতে আসেন। এরপর বুধবার সন্ধ্যায় আসামিরা একজোট হয়ে রহিদুল ইসলাম নামে এক সদস্যের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় মাষ্টার মোজাম্মেল হক সেখানে গেলে তাকে পিটিয়ে হত্যা করা হয়। এ সময় রহিদুল ইসলাম ও তার বাবার মোস্তফাসহ ৫ জন আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে থানার ওসি অরবিন্দ সরকার বলেন, দেশের চলমান অস্থিতিশীল পরিস্থিতির কারণে পুলিশ এখনো থানার বাইরে কোথাও যায়নি। তবে পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হওয়ার পর অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ