সরিষাবাড়ীতে ট্রাকচাপায় স্কুল ছাত্র নিহত

আনলাইন ডেস্ক।।

জামালপুরে সরিষাবাড়ীতে কোরবানির পশু কেনাবেচা দেখতে গিয়ে ট্রাকচাপায় নয়ন মিয়া (১৫) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৪ জুন) বিকেলে উপজেলার পিংনা গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আওনা ইউনিয়নের আওনা গ্রামের আনোয়ার হোসেনের পুত্র নয়ন মিয়া (১৫) আওনা এসবিএস মডেল স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার দুপুরে নয়ন মিয়া তারাকান্দি ভুয়াপুরগামী মহাসড়কের উপরে পিংনা গরুর হাটে কোরবানি পশু কেনাবেচা দেখতে যায়। হঠাৎ একটি ট্রাক নয়নকে ধাক্কাদেয়। গুরুতর আহতবস্থায় নয়নকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে নয়ন মারা যায়।

নিহতের চাচা মনোয়ার হোসেন বলেন, শুক্রবার (১৪ জুন) দুপুরে তারাকান্দি ভুয়াপুরগামী মহাসড়কের উপরে পিংনা গরুর হাটে কোরবানি পশু কেনাবেচা দেখতে যায় নয়ন। হঠাৎ সংবাদ আসে নয়ন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে নয়ন মারা যায়।

এদিকে হাট কমিটির সভাপতি ও সুজাত আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান সাইদ বলেন, অসাবধানতার কারণে কেউ দুর্ঘটনার শিকার হলে আমাদের কিছু করার নেই। তবে মহাসড়কের উপর হাট বসানোর বিষয়টি প্রশাসন দেখবে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। এমন কিছু পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন, মহাসড়কের উপর হাট বসানো অনুচিত। এতে যাতায়াতের যানজট সৃষ্টি হয় এবং দুর্ঘটনার সম্ভাবনা থাকে। তারা যাতে মহাসড়কের উপর আর হাট বসাতে না পারে সে বিষয়টি দেখা হবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ