সিরাজগঞ্জে শিশু খুনের দায়ে যুবকের যাবজ্জীবন

নাজমুল হোসেন (সিরাজগঞ্জ) প্রতিনিধি।।

সিরাজগঞ্জে শুভ (৬) নামের এক শিশুকে হত্যা মামলায় মদন চন্দ্র ভৌমিক নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২-এর বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ এই কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মদন চন্দ্র ভৌমিক জেলার সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের কুঠিশ্বর ভৌমিকের ছেলে। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়, ২০১০ সালের ১১ অক্টোবর বিকেলে সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের শ্রী সুকুমার চন্দ্রের ছেলে শুভকে গাছ থেকে গাব পেড়ে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যান মদন চন্দ্র। পরে সন্ধ্যায় শুভকে শ্বাসরোধ করে হত্যা করে একই গ্রামের ভবানী চন্দ্রের বাঁশঝাড়ে লাশ ফেলে রাখা হয়।

এ ঘটনায় শিশু শুভর বাবা শ্রী সুকুমার চন্দ্র বাদী হয়ে মদন চন্দ্র, তার বাবা কুঠিশ্বর ভৌমিক ও মা সুমতি রানীকে আসামি করে সলঙ্গায় থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর থেকেই আসামি মদন চন্দ্র পলাতক। মামলায় ১১ জন সাক্ষীর সাক্ষ্য শেষে মদন চন্দ্রকে যাবজ্জীবন কারাদণ্ড ও তার বাবা ও মাকে বেকসুর খালাস দেন আদালত।

আরো দেখুনঃ