সোনাগাজী ইসলামী আন্দোলন বাংলাদেশের সম্মেলনে মাও. জিয়াউল হক সভাপতি, সেক্রটারি হিজবুল্লাহ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি,

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনীর সোনাগাজী উপজেলা শাখার কমাটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে নিউ হারবি কাবাব কনভেশন হলে অনুষ্ঠিত সম্মেলনে মাওলানা নুরুল হক বিন জিয়াউল হককে সভাপতি ও হাফেজ মাওলানা হিজবুল্লাহকে সেক্রেটারি করে ৪১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সহসভাপতি হিসেবে হাফেজ মাওলানা ছানা উল্লাহ, মাওলানা মোশাররফ, মাওলানা আব্দুর রহমান জামী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা ক্বারী ইসমাইল, এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসমাইল হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা রাশেদ ইকবাল রাজু, দপ্তর সম্পাদক মাওলানা ইব্রাহীম মিয়াজী, অর্থ ও প্রকাশনা সম্পাদক মাওলানা এনামুল হক।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা নুরুল করিম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সেক্রেটারি আলহাজ্ব মাওলানা একরামুল হক ভুঁইয়া। এসম উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ সোনাগাজী উপজেলা সভাপতি মূফতি আহসান উল্লাহ কাসেমী, সাধারণ সম্পাদক মাওলানা আহমদুল হাসান মাসুদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মূফতি আব্দুর রহমান ফরহাদ, ও ইসলামী যুব আন্দোলনের ফেনী জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল্লাহ শামীম প্রমূখ।

আই/অননিউজ২৪।।

আরো দেখুনঃ