সোনাগাজীতে শিশুছাত্রী ধর্ষণ চেষ্টার বিচার চেয়ে সহপাঠী ও এলাকাবাসীর মানববন্ধন

জাবেদ হোসাইন মামুন, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, ২২সেপ্টেম্বর, রোববারঃ

ফেনীর সোনাগাজীতে একটি মাদরাসার তৃতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা এবং বিচার চাওয়ায় পরিবারের ওপর হামলার ঘটনায় বখাটে জাহেদ ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে মানববন্ধন করেছে শিশু শিক্ষার্থীর সহপাঠীরা ও সর্বস্তরের এলাকাবাসী।

রোববার সকালে ছোটধলী সাইদীয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা গোফরান উদ্দিনের সভাপতিত্বে ও মাওলানা ইব্রাহিম মারুফের সঞ্চালনায় স্থানীয় ছোটধলী বাজারে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, মুছাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মো. শাহাজালাল, স্থানীয় ইউপি সদস্য মো. রাশেদ, ছোটধলী মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ফরিদ উদ্দিন, শিক্ষক আহমদ উল্লাহ, শাখাওয়াত হোসেন শান্ত ও জাকির হোসেন রাশেদ। মানববন্ধনে বক্তারা ধর্ষণ চেষ্টা ও তৎপরবর্তী ভিকটিম পরিবারের ওপর হামলা ও হুমকির ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

উল্লেখ্য ; গত ১৯সেপ্টেম্বর বৃহস্পতি দুপুর একটার দিকে ওই ছাত্রী লাকড়ি কুড়াতে গেলে উপজেলার চরদরবেশ ইউনিয়েনের পশ্চিম চরদরবেশ গ্রামের নূর নবীর ছেলে সাহেবের ঘাট ব্রিজের ব্যবসায়ী মো. জাহেদ ছোট ফেনী নদীর তীরে খাল পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করলে জাহেদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা ওই ছাত্রীর পরিবারে সদস্যদের ওপর হামলা করে। এতে ছাত্রীর মাতা-পিতা ও দাদী আহত হন। শুক্রবার বিকালে বিক্ষুব্ধ এলাকাবাসী গণপিটুনি দিয়ে জাহেদকে পুলিশে সোপর্দ করেন। সোনাগাজী মডেল থানার ওসি মো.কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো দেখুনঃ