সোনারগাঁও জামায়াতের উদ্যোগে কর্মী সম্মেলন

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উত্তর জামায়াতের উদ্যোগে গতকাল শুক্রবার সকালে স্থানীয় এক রিসোটে শিক্ষা বৈঠক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে সোনারগা উত্তর জামায়াতের সভাপতি মো: ইসহাক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী এডুকেশন সোসাইটির পরিচালক অধ্যক্ষ ড.মো.ইকবাল হোসাইন ভূইয়া। তিনি বলেন জামায়াতে ইসলামীর কর্মীদের মানউন্য়নের জন্য আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে এবং ব্যক্তি জীবনে, পারিবারিক জীবনে,রাষ্টীয় ক্ষেত্রে পবিত্র কোরআনকে সম্পূর্ন ভাবে পালন করতে হবে।
পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সম্মেলন শুরু হয়ে দারসুল কোরআন পেশ করেন জেলা জামায়াতে র শুরা সদস্য প্রধান শিক্ষক মাওলানা মো: আশরাফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আধ্যক্ষ মাওলানা আবু জাফর আতাউল্লাহ বলেন আল্লাহ পাক আমাদেরকে সুযোগ করে দিয়েছেন আল্লাহর পথে সকলকে ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌছে দেওয়ার জন্য। এখন আর ঘরে বসে থাকার সময় নাই।
মাওলানা খোরশেদ আলম বলেন প্রত্যেকটা কর্মীকে নিয়মিত রিপোর্ট রাখতে হবে। নিয়মিত রিপোর্ট রাখা হচ্ছে আয়নার মতো। রিপোর্টের প্রত্যেকটা কলাম পূরন করতে হবে। প্রতিদিন পাচঁ ওয়াক্ত জামাতের সাথে নামাজ পড়তে হবে,কোরআন অধ্যয়ন করতে হবে, পত্রিকা ও সাহিত্য নিয়মিত পড়তে হবে এবং সর্বশেষ আত্মসমালোচনা করে ঘুমাতে হবে।
মাওলানা আমির হোসেন জামায়াতের তিন দফা নিয়ে বিশদ আলোচনা করেন।

উপস্থিত ছিলেন সোনারগা উত্তর জামায়াতের সেক্রেটারী ডা. গিয়াসউদ্দিন ফরায়জী, মাওলানা নাজমুল ইসলাম পাটোয়ারী, মাওলানা আমির হোসেন, মাওলানা আবু বকর সিদ্দিক, জামপুর ইউনিযন সভাপতি ভাইস প্রিন্সিপাল মাওলানা রফিকুল ইসলাম, বারদী ইউনিয়ন সভাপতি মজিবুর রহমান, সাদিপুর ইউনিয়ন সভাপতি মাওলানা আজিজুল হক, নোয়াগাও ইউনিয়ন সভাপতি মাওলানা ইব্রাহিম হাসান, কাচঁপুর উত্তর সভাপতি মাসুদ ইসলাম, কাচঁপুর দক্ষিন সভাপতি নাঈম ইসলাম ।

আরো দেখুনঃ