সোনারগাঁয়ে মৎস চাষীকে কুপিয়ে হত্যা চেষ্টা

স্টাফ রিপোর্টার।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আল আমিন নামের এক মৎস চাষীকে কুপিয়ে হত্যা চেষ্টা চালনো হয়েছে। আহতকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকালে আহতের ভাই আমিরুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে বাংলাবাজার বাজার শেষে বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের বুজরুত আলীর ছেলে আল আমিন ওই এলাকায় মাছের খামারের ব্যবসা করেন। খামারের ব্যবসা নিয়ে নাজিরপুর গ্রামের উত্তাল মিয়ার ছেলে মো. ফারুকের সাথে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে বাংলাবাজার থেকে বাজার করে ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা ফারুকের নেতৃত্বে ৪-৫জনের একটি দল গতিরোধ করে। এক পর্যায়ে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করে। আল আমিনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। আহত আল আমিনকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতের ভাই আমিরুল ইসলাম জানান, তার ভাই একজন মাছ চাষী। মাছ চাষকে কেন্দ্র করে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অভিযুক্ত মো. ফারুকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দু’পক্ষের কথাকাটাকাটির এক পর্যায়ে হামলার ঘটনায় আল আমিন আহত হয়। তবে তার মাথা ফেটে যায়। আমাদের লোকও একজন আহত রয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, মৎস চাষীকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুনঃ