স্বপ্ন পূরণ হলো ডায়না পেন্টির

বলিউডের খ্যাতিমান অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করা প্রত্যেক অভিনয়শিল্পীরই স্বপ্ন। এ ক্ষেত্রে ব্যতিক্রম নন অভিনেত্রী ডায়না পেন্টি। এবার সেই সেই স্বপ্ন পূরণের সাক্ষী হলেন তিনি। ‘সেকশন এইট্টিফোর’ সিনেমায় ‘বিগ বি’র সঙ্গে কাজ করেছেন তিনি। প্রিয় তারকার সঙ্গে কাজ করার বিশেষ সেই অভিজ্ঞতা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করেছেন ডায়না।

অভিনেত্রী সেই পোস্টে সবার প্রথমেই অমিতাভ বচ্চনের সঙ্গে একটা ছবি শেয়ার করে একরাশ উচ্ছ্বাস নিয়ে তিনি লিখেছেন, অবশেষে শুটিং শেষ হলো। আমার জন্য ভীষণ বিশেষ ও রোমাঞ্চকর এক ভ্রমণ ছিল। শুটিং শুরুর আগে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করব ভেবেই ব্যাপক উচ্ছ্বসিত ছিলাম। পাশাপাশি অনেক নার্ভাসও ছিলাম। একসঙ্গে একটা সিনেমার কাজ শেষ করলাম আমরা।

তিনি আরও লেখেন, এটা আমার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে সমৃদ্ধ ও অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে শেষ পর্যন্ত বুঝতে পারলাম, একটা দৃশ্যে থাকার মাহাত্ম্য কী। মিস্টার বচ্চন একজন শিল্পীকে সব রকম স্বাধীনতা এবং অনেক কিছু করার জন্য স্পেস দেন। তাকে দেখা ও লক্ষ্য করা একজন ‘মাস্টারক্লাস’-কে দেখার সমান।

সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক ঋভু দাশগুপ্ত। এতে অমিতাভ বচ্চন ও ডায়না ছাড়া আরও নিমরত কাউর, অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ও অভিষেক চৌবে। পোস্টে সিনেমাটির বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন ডায়না। এসব ছবিতে ধরা পড়েছে শুটিংয়ের বাইরের নানা মুহূর্ত।

অভিনেতা নিমরত কাউরের সঙ্গে একটা ছবি শেয়ার করে ডায়না লিখেছেন, এটাই প্রমাণ যে আমরা সত্যিই একই সিনেমায় আছি।

নির্মাতা ঋভু দাশগুপ্তর উদ্দেশে তিনি লিখেছেন, পুরো বিষয়টিকে সুন্দরভাবে গাথার জন্য অনেক ধন্যবাদ জানাই আপনাকে। তবে সবচেয়ে ভালো দিক যে, সব সময় আমাদের পেট ভরা থাকত।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ