অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলায় আমরা ঐক্যবদ্ধ থাকতে হবে: রোশন আলী মাস্টার

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি.
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, খুনিরা শুধু বঙ্গবন্ধুকে শারীরিকভাবেই হত্যা করেনি, খুনিরা বাংলাদেশ রাষ্ট্রের আত্মাকেই হত্যা করেছে। ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু’কে সপরিবারে হত্যা, জাতির ইতিহাসে সবচেয়ে বড় ট্র্যাজেডি। এই হত্যাকাণ্ড একটি সুপরিকল্পিত রাজনৈতিক হত্যাকাণ্ড। খুনিরা পাকিস্তানি আত্মাকে বাংলাদেশ রাষ্ট্রের দেহে প্রতিস্থাপন করতে চেয়েছিল।

তাদের ঘৃণ্য ষড়যন্ত্র সফল হয়নি। গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ। একদিন এই নৃশংস হত্যাকাণ্ডের বিচার হবে।
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও গণতন্ত্র রক্ষায় জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। খুনিদের যে কোনো অপশক্তির অপতৎপরতা-ষড়যন্ত্র মোকাবিলায় সবসময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তত থাকার অনুরোধ করছি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা দেবীদ্বারে শুক্রবার সকালে ধামতী এবং বিকেলে মোহনপুরে ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া ও শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রোশন আলী মাস্টার।

ওই শোক সভাগুলোতে বিশেষ অতিথি ছিলেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন মুন্সী, উপদেষ্টা এটিএম মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির চেয়ারম্যান, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসাইন সদস্য কালিপদ মজুমদার।

ওই সময় আরও উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, মফিজ উদ্দিন দুলাল, জলিল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সাংসৃতিক বিষয়েক সম্পাদক সালাউদ্দিন মামুন প্রমুখ।

আরো দেখুনঃ