আইনশৃঙ্খলা সহনীয় পর্যায়ে রাখতে মতবিনিময় সভা-ডিআইজি

ঝালকাঠি প্রতিনিধি।।

১৩৫

ঝালকাঠির কাঠালিয়ায় আইনশৃঙ্খলা সহনিয় পর্যায়ে রাখতে চার থানার জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশদের সাথে ডিআইজি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১ নভেম্বর সোমবার বিকাল তিনটায় কাঠালিয়া উপজেলা অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আইনশৃঙ্খলা সহনীয় পর্যায়ে রাখতে রাজাপুর,কাঠালিয়া,ভান্ডারিয়া ও মঠবারিয়ার উপজেলার জনপ্রতিনিধি, পুলিশ কর্মকর্তা, গ্রাম পুলিস সদস্যদের নিয়ে এ সমাবেশ করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল রেইঞ্জ পুলিশের উপ-মহা পরিদর্শক ( ডিআইজি) মোঃ আক্তারুজ্জামান । তিনি বলেন বরিশাল বিভাগে চুরি, ডাকাতি, ছিনতাই, বাল্য বিবাহ, মাধক, জঙ্গিবাদসহ আইনশৃঙ্খলার কোন অবনতির খবর শুনতে চাই না। ডিআইজি আইনশৃঙ্খলা অবনতি রোধে যে কোন পদক্ষেপ নেয়ার নির্দেশনা দেন অংশগ্রহনকারীদের।

তিনি বলেন পাড়া-মহল্লায় রুটভিত্তিক পুলিশ জনগন যৌথ পাহাড়ার ব্যবস্থা করবে, পুলিশ, জনপ্রতিনিধি কারো গাফেলাতি পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি আইনশৃঙ্খলা অবনতি রোধে জিরো ট্রলারেন্স ঘোষনা করেন।

সভায় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার পুলিশ সুপার জনাব ফাতিহা ইয়াসমি, ঝালকাঠি সদর সার্কেল, রাজাপুর- কাঠালিয়া ও মঠবারিয়া সার্কেলের অতিরিক্ত পুলুশ সুপার এবং সিনিয়র সহকারী পুলিশ সুপারগন, কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃএমাদুল হক মনির, ভাইস চেয়ারম্যান মোঃবদিউজ্জামান বদু সিকদার,অফিসার ইনচার্জ, অফিসার ইনচার্জ (তদন্ত) সহ পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!