আদিত্য-মিজানের টেলিছবি : ‘কর্মকারের প্রেম’ প্রচার হবে চ্যানেল আইয়ে

বিনোদন ডেস্ক।।

৬৬৮

কনক কর্মকার রূপার একটি নূপুর বানাচ্ছে। ঠিক তাঁর আগেই দোকানের মালিক হরিনাথ কর্মকার ভ‚ঁড়ি বের করে গদিতে বসে আছে! জুয়েলার্সের দোকানের সামনে দিয়ে কলেজ পড়–য়া সুস্মিতার যাওয়া আসা করতে প্রেমে পড়ে কনকের। চোখের দেখা থেকে ভালোলাগা অতঃপর ভালোবাসা হয়। কনক নিচু বংশের ছেলে ও সামান্য জুয়েলার্সের কর্মকার হবার কারণে সুস্মিতার পরিবার মেনে নিতে পারে না।

সুস্মিতা অগোচরে কনককে বালা চোরের অভিযোগে চোর হিসেবে অভিযুক্ত করে। গ্রামবাসীর উপস্থিত সবাই কনককে মারধর করে! চোরের অভিযোগে জুতার মালা দিয়ে সাড়া মহল্লায় ঘুরাই। সু¯িমতা বিশ্বাস করে না কনক চোর! দৌড়ে এসে কনকের পকেটে হাত দিয়ে দ্যাখে সত্যিই তাঁর ভাবির মালা! সুস্মিতা চড়-থাপ্পর মেরে নিজের বাসায় গিয়ে কান্না করে! কনককে এলাকা ছাড়া করে!

সুস্মিতার বিয়ে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে! এক রাতে কালি সেন আর রিয়া সেন পরিকল্পিত কনককে চোরের অপবাদ দিয়ে এলাকা ছাড়া করে করেছে! হাসাহাসি করে! সুস্মিতা ভাই-ভাবীর কথা শুনে চিৎকার দিয়ে কান্না করে! বুক ফাটানো হাহাকার করে! এভাবেই এগিয়ে যায় গল্প। টেলিছবিটির স্যুটিং মানিকগঞ্জ ও সাভারের বিভিন্ন মনোরোম লোকেশনে সম্পূর্ণ হয়েছে।

ইমপ্রেস পরিবেশেতি ও চ্যানেল আইয়ের টেলিছবি ‘কর্মকারের প্রেম’ টেলিছবিটি লিখেছেন এ সময়ের জনপ্রিয় কবি ও ব্যস্ত নাটক্যকার মিজানুর রহমান বেলাল। পরিচালনা করেছেন গুণি পরিচালক আদিত্য জনি। চিত্রগ্রাহক ছিলেন, শাখাওয়াত শাকিব।

‘কর্মকারের প্রেম’ টেলিছবিতে কনক চরিত্রে অভিনয় করেছেন, রওণক হাসান, আর সুস্মিতা চরিত্রে স্বাগতা অভিনয় করেছেন। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, মুকুল সিরাজী, শিমু, আমানুল হক হেলাল, তাসনিভা প্রভা, রাসেল ও নূর প্রমুখ।

আগামী ৩০ মার্চ ২০২২ বুধবার দুপুর ২ :৩০ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!