আরো পাঁচ উপজেলার শিক্ষার্থীরা পেলো সিসিএন শিক্ষা পরিবারের সংবর্ধনা

এমদাদুল হক সোহাগ।।

কুমিল্লার চান্দিনা, দেবীদ্বার, বুড়িচং, ব্রাহ্মণপাড়া এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীরা পেয়েছেন উষ্ণ সংবর্ধনা। সিসিএন শিক্ষা পরিবারের উদ্যোগে ৭ জুন শুক্রবার, কুমিল্লার কোটবাড়ি চৌধুরী এস্টেট এর বর্ণিল সিসিএন ক্যাম্পাসের পলিটেকনিক ইনিস্টিটিউট ভবনের দ্বিতীয় তলায় সকাল থেকে সাড়ে ১১ পর্যন্ত দুই পর্বে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাথে তাদের পিতা-মাতারাও আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। কারিগরি ও প্রযুক্তি নির্ভর শিক্ষার গুরুত্ব এবং ভবিষ্যত বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের কিভাবে তৈরি হতে হবে সেসব বিষয় নিয়ে বক্তব্য রাখেন সিসিএন শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. মো: তারিকুল ইসলাম চৌধুরী।

কুমিল্লা শিক্ষাবোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান ও সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার ও রেজিস্টার প্রফেসর মো: জামাল নাছের। সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সিসিএন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম চৌধুরী, রেজিস্টার ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম এবং সিসিএন শিক্ষা পরিবারের জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক সোহাগ সহ শিক্ষক-শিক্ষিকাগণ। সংবর্ধনা পেয়ে এবং সিসিএন ক্যাম্পাস পরিদর্শন শেষে আনন্দ উল্লাস প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। ঘন সবুজ আর পাহাড় ঘেরা ক্যাম্পাস দেখে অনেক্ই মুগ্ধতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সিসিএন শিক্ষা পরিবারের উদ্যোগে কুমিল্লার ১৭ উপজেলা সহ চাঁদপুরের কচুয়া ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়ার উদ্যোগ গ্রহণ করে। তারই ধারাবাহিকতায় গত ৫ জুন প্রথম ধাপে চার উপজেলার রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

একে/অননিউজ24

আরো দেখুনঃ