আশুগঞ্জে গাড়িচাপায় ২ চালকলশ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।

১৪৬

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গাড়িচাপায় দুই চালকলশ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (২০ অক্টোবর) সকালে উপজেলার সোনারামপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন দিনাজপুর সদর উপজেলার আব্দুল মালেকের ছেলে হায়দার আলী (৩০)। নিহত অন্যজনের বয়স আনুমানিক ২৮ বছর হবে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেন ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনারামপুর এলাকার খান রাইস মিলে কাজের জন্য ওই পাঁচজন বাসে করে বুধবার সকালে আশুগঞ্জ আসেন। সোনারামপুর এলাকার রাজমনি হোটেলের সামনে এসে তারা বাস থেকে নামেন। পরে হেঁটে তারা রাইস মিলে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। বাকি তিনজন গুরুতর আহত আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম জানান, কোন গাড়ি তাদের চাপা দিয়েছে, সেটি নিশ্চিত হওয়া যায়নি। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!