আসছে জহির খানের ‘লেডিস গ্যাং’

বিনোদন ডেস্ক।।

৭৪

বিথী (২৫) রাস্তার মোড়ে একটি গাছের নিচে বসে আছে। সাথে আরো কয়েকজন মেয়ে। সবাই জিন্স ও ফতোয়া। চোখে সানগ্লাস। গলায় মোটা চেইন। বিথী মাঝে মধ্যে উঠে পায়চারি করছে। সবাই ছটফট করছে। মনে হচ্ছে কারো জন্য অপেক্সা করছে। এমন সময় সবাই দৌড় দিয়ে একজন লোককে টেনে হেঁচড়ে গাছের নিচে নিয়ে যায়।বিথী ও তার গ্যাং যে লোকটিকে টানাহেঁচড়া করেছে, লোকটির অপরাধ তাঁর বউকে মেরেছে। বিথীর ক্লাব আছে। ক্লাবের নাম লেডিসগ্যাং। এলাকার মাদক, ছিনতাই, চাঁদাবাজি, বউপিটানো সহ সমাজে নারীবিদ্বেষী যে সকল কাজ করে মহল্লায়, তাদের শায়েস্তা করে বিথী। মাহিন প্রচন্ড শান্ত ও ভদ্র ছেলে। বিথীকে পছন্দ করে না। বিথী যে রাস্তায় আড্ডা দেয়, সেই রাস্তা পরিত্যাগ করে অন্য রাস্তা দিয়ে অফিসে যায়। বিথী মাহিনকে পছন্দ করে। বিথী প্রেমিকার মতো অবাক হয়ে মাহিনের দিকে তাঁকিয়ে থাকে। এমন সময় একটি গাড়ি থেকে অপরিচিত একজন যুবক গুলি করে বিথীকে। মাহিন বুকে জড়িয়ে ধরে। মাহিেেনর পিঠে গুলি লাগে। মাহিনের শরীরে গুলি লাগার পর সব অন্ধকার। মাহিন কি বেঁচে থাকে নাকি মৃত্যু বরণ করে? মাহিন ও বিথীর ভালোবাসার পরিণতি জানতে হলে দেখতে হবে ১ঘন্টার টিভি নাটক ,‘লেডিস গ্যাং’!

লেডিস গ্যাং টিভি নাটক রচনা করেছেন এ সময়ের জনপ্রিয় কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল। পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা ও কবি জহির খান।

বিভিন্ন চরিত্রে অভিনয়ে করেছেন- ফারজানা মিহি, ফরহাদ বাবু, লামিয়া লিপা, মিলি বাসার, রকি খান,স্বপ্নীন রনো, আলামগীর হোসেন, জহির খান, আহমেদ জিসান সহ এ সময়ের জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রী।

নির্মাতা জহির খান বলেন- গল্প অনেক ভালো। সমাজের বখাটে মেয়েদের গ্যাং নিয়ে মেসেজ উঠে এসেছে। নির্মাণও ভালো করার চেষ্টা করেছি। খুব শীঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

আরো দেখুনঃ
error: Content is protected !!