আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন

সুভাষ বিশ্বাস, নীলফামারী

৮৬

নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি র আচরণ বিধিমালা অবমাননার অভিযোগ এনে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ৪টার সময় সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে জানান,এবারের জেলা পরিষদ নির্বাচন-২০২২ এ আমি সতন্ত্র প্রার্থী। মনোনয়ন ফরম সংগ্রহের পূর্বেই আমি জেলা পরিষদ প্রশাসকের দায়িত্ব থেকে অব‍্যাহতি নিয়েছি। জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস‍্যদের কাছে ভোটের প্রচার প্রচারণা চালিয়ে আসছি জেলা পরিষদ নির্বাচন আচরণ বিধিমালার ২২ নং ধারার (১) অনুযায়ী ‘সরকারি সুবিধাভোগী অতি গুরুত্বপূর্ণ ব‍্যক্তি এবং কোন সরকারি কর্মকর্তা বা কর্মচারী নির্বাচন পূর্ব সময়ে নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণায় বা নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করিতে পারিবেননা। শুধুমাত্র যাদের ভোট আছে তারা ভোট কেন্দ্রে যেতে পারবেন’। কিন্তু আমাদের নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি তিনি সরকারি প্রোটোকল নিয়ে পুলিশের দুইটি গাড়িসহ বিভিন্নস্থানে ভোটারদের সাথে মতবিনিময় সভা করছেন। তিনি বিভিন্ন সভায় জোর দাবী করে ভোট চাইছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর জন্য এবং বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে আসছেন।

নির্বাচনে সকল প্রার্থীর জন্য সুষম প্রতিযোগিতামূলক ক্ষেত্র তৈরি করার জন্য রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছি এবং সেই সাথে এমপির হস্তক্ষেপ বন্ধে প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণ করার দাবি করছি।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, সাবেক কমান্ডার ডোমার বীর মুক্তিযোদ্ধা নূরন্নবী, বীর মুক্তিযোদ্ধা সদর আইজার রহমান, বীর মুক্তিযোদ্ধা সুবেদার সামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন প্রমূখ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!