ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

১৪৫

যথাযোগ্য মর্যাদায় সিরাজগঞ্জ ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যাগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৩ হিজরী উপলক্ষে আলোচনা সভা ,পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) বেলা ১১ টার দিকে সিরাজগঞ্জ সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ওই অনুষ্ঠানে আয়োজন করেন জেলা প্রশাসন । অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

সিরাজগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন উপ পরিচালক মোহাম্মদ ফারুক আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে এম হোসেন আলী সান,প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ প্রমূখ। এছাড়া জেলা ইমাম সমিতির সভাপতি হযরত মাওলানা আবু বকর সিদ্দিক, খতিব মসজিদুল কোবা হযরত মাওলানা রুহুল আমিন সহ অনেকে।

অনুষ্ঠানে বক্তাগণ বর্তমান সমাজের এই অবক্ষয়ে এবং নিজেদের চরিত্রকে উন্নত করতে মহানবী হযরত মুহাম্মদ (স.) এর আদর্শ অনুসরন ও বাস্তবায়ন এবং মহানবী (স.) কে জানার জন্য তাঁর জীবনী গ্রন্থ পড়ে ভবিষ্যৎ জীবন আরো সুন্দর করার জন্য শিক্ষার্থীদেরকে আহবান জানানো হয়।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম সমিতির সভাপতি হযরত মাওলানা আবু বকর সিদ্দিক।

আরো দেখুনঃ
error: Content is protected !!