উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে রেলকে সাজানো হচ্ছে- রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি।।

৫৯

উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ রেলওয়েকে আধুনিক ভাবে সাজানো হচ্ছে বলে বলেছেন বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের রেল মন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন এমপি। একই সাথে রেল ব্যবস্থা ও যাত্রী সেবার উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার বলে জানান তিনি।

শনিবার (৫ মার্চ) দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পরিদর্শ ও স্টেশন চত্বরে ওয়াটার এইড বাংলাদেশ লিমিটেড কর্তৃক বিশ্বমানের আধুনিক নানা সুবিধা সম্বলিত পাবলিক শৌচাগার কাম রেস্টুরেন্ট নির্মাণ কাজের উদ্বোধনী এসে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আন্তঃ উপমহাদেশীয় রেল যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলতে আগামী বছরের প্রথমার্ধে পঞ্চগড় হতে বাংলাবান্ধা পর্যন্ত নতুন রেল লাইন সম্প্রসারন কাজ শুরু করা হবে।

পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে নির্মাণ কাজের উদ্বোধনী সভায় অন্যানের মধ্যে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসিম কুমার তালুকদার, বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী মনিরুল ইসলাম ফিরোজী, ওয়াটার এইড বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান, পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বক্তব্য রাখেন।

ওয়াটার এইড বাংলাদেশ এর অর্থায়নে ৭৫ লাখ টাকা ব্যয়ে ঢাকার বাইরে এই প্রথম বিশ্বমানের আধুনিক নানা সুবিধা সম্বলিত পাবলিক শৌচাগার ও রেস্টুরেন্ট নির্মাণ করা হচ্ছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!