উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে – কাজী জাফর উল্লাহ

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি ।।

আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে তার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। নতুবা উন্নয়নের ধারা ব্যাহত হবে। বিএনপি জামায়াতের সন্ত্রাসী কার্যক্রম ও তাদের বিভিন্ন ষড়যন্ত্রের কার্যকলাপের বিরুদ্ধে আওয়ামী লীগের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

ভাঙ্গা সরকারী কেএম কলেজের পক্ষ থেকে কাজী জাফরউল্লাহ’কে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাজী জাফর উল্লাহ।

টানা ৬ষ্ঠ বারের মতো আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় সোমবার সকাল ১১ টায় শতশত শিক্ষার্থী-শিক্ষকবৃন্দ, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতৃবৃন্দগন কলেজ প্রাঙ্গনে লাল গালিচায় ও ফুলের শুভেচ্ছায় বরণ করেন কাজী জাফর উল্লাহকে।

এসময় তার সঙ্গে ছিলেন তার সহধর্মীনি সাবেক সাংসদ নীলুফার জাফরউল্লাহসহ জার্মান ও গ্রীস থেকে আগত অতিথিবৃন্দ।পরে অতিথীবৃন্দদেরকে ফুলের শুভেচ্ছা জানান ডা. ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের কেন্দ্রীয় ও জেলা-উপজেলার নেতৃবৃন্দগন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর উল্লাহ আরও বলেন, তিনি টানা ৬ষ্ঠ বারের মতো আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন। সে জন্য তিনি দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরীক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। গত ২৪ ডিসেম্বর আ’লীগের ২২তম জাতীয় কাউন্সিলে অংশগ্রহনকারীসহ ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসনের সকল জনগনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, এই ডিসেম্বর মাসে শীতকে উপেক্ষা করে তাকে সংবর্ধনা জানাতে আসা সকল মুক্তিযোদ্ধাগন, শিক্ষকবৃন্দ এবং ফরিদপুর-০৪ আসনের আওয়ামী লীগের সকল নেতাকর্মীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্মার্ট বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়নে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

কলেজের অধ্যক্ষ ও প্রিন্সিপাল ইব্রাহীম খলিলের সভাপতিত্বে ও প্রফেসার এ.এবি.এম.মিজানুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কাজী জাফর উল্লাহ’র সহধর্মিণী ও (ফরিদপুর- ০৪ এর সাবেক সাংসদ) নিলুফার জাফর উল্লাহ, (জার্মান ও গ্রীসের অতিথিগন)- ড্রাগান চিগানোভিক্স, ফ্রান্স সিস্কা চিকানোভিক্স, জুডিত চিগানোভিক্স, সোয়েন মেয়ার, ড্যানিয়াল চিগানোভিক্স, আনুসকা জাফর, এসথার হ্যাক, বিয়ন হ্যাক, নুইজা, ম্যাটস, কোলিয়া, কাজী ওমর জাফর ও নাসিরা। এসময় কলেজ প্রাঙ্গনে এক মনোরম পরিবেশে সাংস্কিৃক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, সাবেক যুগ্ন সম্পাদক ঝর্ণা হাসান, কেন্দ্রীয় আ’লীগের কার্যনির্বাহী সদস্য বাবু বিপুল ঘোষ, ভাঙ্গা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাবেক সভাপতি হেদায়েত উল্লাহ সাকলায়েন ও সাধরন সম্পাদক ফাইজুর মিয়া, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহীদুল হক মিরু মুন্সীসহ ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীগন, মুক্তিযোদ্ধাগন, শিক্ষকবৃন্দ ও সাংবাদিক প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!