একুশের প্রথম প্রহরে নড়াইল কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নড়াইল প্রতিনিধি।।

২১ফেব্রুয়ারী ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপলক্ষে দিবসের প্রথম প্রহরে নড়াইলে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

রাত ১২টা ১ মিনিটের সময় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে কেন্দ্রী শহীদ মিনারে প্রথমে নড়াইল জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এরপর পুলিশ সুপার, জেলা পরিষদ, হুইপ মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে স্থানীয় নেতৃবৃন্দেও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এছাড়া পর্যায়ক্রমে বিচার বিভাগ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট, জেলা আওয়ামীলীগ, নড়াইল পৌরসভা, আইনজীবি সমিতি, নড়াইল প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, জেলা বিএনপি, ওয়ার্কার্স পার্টি, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগসহ সকল সরকারি- বে-সরকারি বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন , রাজনৈতিক দলের পক্ষ থেকে শহীদ মিনাওে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

কর্মসূচিতে নড়াইল জেলা প্রশাসক মোহম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীসহ সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, আইনজীবি,ডাক্তার, সাংবাদিক, শিক্ষক,এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন। এছাড়া দিনব্যাপী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা সহ নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালিত হচ্ছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ