এমপি জাহাঙ্গীর আলম সরকারকে ইমাম সমিতির ফুলেল শুভেচ্ছা

মুরাদনগর প্রতিনিধি।।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্তদের নিয়ে এক ইমাম সম্মেলন সোমবার বিকেলে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপি।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ইনচার্জ মাওলানা হাবিবুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা ইকবাল হোসেন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা মাশুকুল ইসলাম মাশুক ও ইসলামিক ফাউন্ডেশনের কেয়ারটেকার মাওলঅনা জহিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাহাঙ্গীর আলম সরকার বলেন, আল্লাহ আমাদের সৃষ্টি করেছেন। আল্লাহর হুকুম ছাড়া গাছের একটি পাতাও নড়ে না, আমরা সেই বিশ্বাস করি। সে জন্য যার যার ধর্ম সে সে পালন করতে হবে। এ পরিবেশ আমরা রক্ষা করতে হবে। তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম যেন প্রশ্নবিদ্ধ না হয়, সে দিকে খেয়াল রাখতে হবে। দেশের কোন তরুণ যেন জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকে আসক্ত না হয়, সে দিকে কড়া নজর দিতে হবে। তিনি আরো বলেন, দেশে অন্য ধর্মের মানুষও বসবাস করে। ইসলাম শান্তি ও সহনশীলতার ধর্ম। অন্য ধর্মের মানুষ যাতে তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে, সে দিকে খেয়াল রাখতে হবে।

ফিলিস্তিনে অগ্রাসন প্রসঙ্গে এমপি জাহাঙ্গীর আলম সরকার বলেন, সেখানে যে ভাবে মানুষ হত্যা করা হচ্ছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা চাই ফিলিস্তিনে সকলে শান্তিতে বসবাস করুক।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ