কচুয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।

১৪০

চাঁদপুরের কচুয়া উপজেলার মনপুরা বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার সভাপ্রধানে সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. আবুল কালাম মাষ্টার।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নুরুল আজাদ কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম, মো. হানিফ মিয়া, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ইব্রাহিম খলিল, সহকারি শিক্ষক আজম খান, বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, সমাজসেবক মো. দেলোয়ার হোসেন ও ফখরুল ইসলাম প্রমুখ।

পরীক্ষার্থীদের পক্ষ থেকে দোয়া চেয়ে বক্তব্য রাখেন, মো. সায়েম, ফারিয়া সুলতানা টুম্পা ও শিক্ষার্থীদের পক্ষ থেকে রেবেকা সুলতানা বক্তব্য প্রদান করেন।এসময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্রছাত্রীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পরীক্ষার্থীদের সফলতা, দেশ ও জাতির মুক্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!