কচুয়ায় কাদলা ইউপির প্যানেল চেয়ারম্যান-১ মোশারেফ হোসাইন নিবার্চিত

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ॥

১৬৪

কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পদে মোশারেফ হোসাইন নির্বাচিত হয়েছে। তিনি ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য।

গত মঙ্গলবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান নুরে-ই-আলম রিহাতের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় সর্ব সম্মতি ক্রমে মোশারেফ হোসাইনকে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত করা হয়।

সভায় দ্বিতীয় প্যানেল চেয়ারম্যান পদে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.কাউছার প্রধান ও তৃতীয় প্যানেল চেয়ারম্যান হিসেবে ১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ফাতেমা বেগম নির্বাচিত করা হয়।

প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হওয়ার পর মোশারেফ হোসাইন অনুভূতি ব্যক্ত করে বলেন,আমাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সম্মানিত চেয়ারম্যান মহোদয় ও আমার সহযোদ্ধা ইউপি সদস্যদের প্রতি।

তিনি আরও বলেন, ৩নং ওয়ার্ডের ভোটার ও সর্বস্তরের মানুষ আমাকে নির্বাচিত করে পরিষদে পাঠিয়েছে। এখন পরিষদের সংখ্যাগরিষ্ঠ সদস্যরা আমাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

এসময় ইউপি সদস্য. মো.ক্বারী আবুল কালাম,মো.শাহ আলম পাটওয়ারী, ডা.ইকবাল হোসেন,সবুজ হোসেন ফরাজী,আলাউদ্দিন,মিজানুর রহমানসহ অন্যনরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!