করোনা মহামারিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করায় জেলা প্রশাসনের ভুয়সী প্রশংসা করলেন আমু

কাজী খলিলুর রহমান, ঝালকাঠি।।

করোনা মহামারিতে প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করায় জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, করোনাকালে দেশের কর্মহীন মানুষের হাতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খাদ্য ও সুরক্ষাসামগ্রী পৌঁছে দিয়েছেন প্রশাসনের কর্মকর্তারা। আমি এ জন্য তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আপনারাই জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করেছেন। আমরা একটি পরিকল্পনা গ্রহণ করি আর সেটা মাঠের কর্মকর্তারা বাস্তবায়ন করে। এভাবেই সম্মিলিতভাবে কাজ করায় দেশ এগিয়ে যাচ্ছে। রবিবার সন্ধ্যায় ঝালকাঠি জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, আমি রমজান মাসে পবিত্র ওমরা হজ পালন করেছি। আমি দেশ ও জাতির জন্য দোয়া করেছি। আমার প্রাণপ্রিয় ঝালকাঠিবাসীর জন্যও দোয়া করেছি। পবিত্র এ মাসে আল্লাহর রহমাত নাজিল হোকে এই দোয়া করি।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে অংশ নেন জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান খান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক এইচ এম জহিরুল ইসলাম ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল (পিপি) ও ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান।

আরো দেখুনঃ
error: Content is protected !!