কালীপুজা উপলক্ষ্যে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিএসএফ

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১৬৩

আগামীকাল হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব দিপাবলী বা কালীপুজা। এ উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)।

বুধবার দুপুরে হিলি সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিএসএফের পতিরাম ১৮০ ব্যাটালিয়নের ইনডেক্স কমান্ডার রাকেশ কুমার বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলীর হাতে উপহারের মিষ্টি তুলে দিয়ে শুভেচ্ছা জানান। বিএসএফের পক্ষ থেকে বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার ও দিনাজপুর সেক্টর কমান্ডারকে এই মিষ্টি উপহার দেওয়া হয়। এসময় সেখানে উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলী বলেন, দিপাবলী বা কালীপুজা উপলক্ষ্যে বিএসএফের পক্ষ থেকে আজকে আমাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সৌহাদ্য সম্প্রীতি ভ্রাতত্ববোধ বজায় রেখে নিজ নিজ দায়ীত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়ে আসেছ, হিলি সীমান্তে দীর্ঘদিন ধরেই এই ধরনের রেওয়াজ চলে আসছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!