কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে ১৩ বছরের বালক গুরুতর আহত

আহসানুজ্জামা সোহেল, কুমিল্লা।

১৯,১৩০

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পূর্বহুড়া গ্রামের কিশোর গ্যাং মাইবি ইসলাম জিহাদ (১৪) এর ছুরিকাঘাতে একই গ্রামের মো: শাহেদ গুরুতর ভাবে আহত হয়।
গত শুক্রবার দুপুরে পূর্বহুড়া গ্রামের মোহন পুলিশের বাড়ীর পশ্চিম পাশের খেলার মাঠে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, উক্ত গ্রামের মেশিন বাড়ীর মনির মিয়া ব্যাপারির বখাটে পুত্র মাইবি ইসলাম জিহাদ (১৪) তার প্রতিবেশী প্রবাসী আব্দুছ সালাম এর পুত্র মো: শাহেদ (১৩) কে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মারাত্মক গুরুতর জখম করে।

আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানায় ছুড়িকাঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণ হয় এবং পেটে এবং হাতে মারাত্মক জখম হয়, এতে অল্পের জন্য সে প্রাণে রক্ষা পায়। জখম স্থানে প্রায় ৩০ টি শেলাই দেয়া হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন আছে।
তথ্য অনুসন্ধান করে জানা যায়, কিশোর গ্যাং মাইবি ইসলাম জিহাদ নবম শ্রেনীর ছাত্র, সে প্রায়ই এলাকায় ঝগড়া-বিবাদে লিপ্ত থাকে। মাইবি ইসলাম জিহাদ দেশীয় অস্ত্র নিয়ে সর্বদা এলাকায় ঘুরাফেরা করে এবং এলাকার মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করে থাকে। আরো জানা যায় অভিবাককের আশ্রয়- প্রশ্রয়ে প্রায়ই সে এলাকায় এমন ঘটনা ঘটিয়ে থাকে।

আহত মো: শাহেদের অভিভাবকদের কাছে থেকে জানা যায়, বিষয়টি নিয়ে তারা সবাই খুবই চিন্তিত ও মর্মাহত এবং থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!