কুমিল্লায় গাঁজা ও বিদেশী মদ’সহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাইফুল ইসলাম।।

কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার পিপুলিয়া পূর্ব বাজার এলাকা থেকে ১০ কেজি গাঁজা ও ১৫ বোতল বিদেশী মদ’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

রবিবার( ১৫জানুয়ারি) র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ১৪ জানুয়ারী ২০২৩ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পিপুলিয়া পূর্ববাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ১০ কেজি গাঁজা ও ১৫ বোতল বিদেশী মদ’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার কনেশতলা গ্রামের ইমান হোসেন এর ছেলে পিয়াত হোসেন এবং একই থানার শ্রীপুর গ্রামের আবুল কালাম এর ছেলে মোঃ আহসান । এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

র‌্যাব আরোও জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত সিএনজি ব্যবহার করে কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও বিদেশী মদ’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!