কুমিল্লায় ফেনসিডিলও গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

নেকবর হোসেন

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার উত্তর দুর্গাপুর এলাকা থেকে ৩৪০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এছাড়া শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৫.৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২০ জানুয়ারি) গভীর রাতে ও শনিবার (২১ জানুয়ারি) সকালে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতার মাদক কারবারি কুমিল্লার জেলার বুড়িচং থানার রামপাল গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মো. সালাউদ্দিন (৩১)। আরেকটি অভিযানে শুক্রবার (২০ জানুয়ারি) গভীর রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‍্যাব। অভিযানে ৫.৭ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন জেলার কোতয়ালী মডেল থানার শুভপুর গ্রামের স্বপন এলাহী শান্তর মেয়ে সুমি আক্তার (২৫) এবং একই থানার গাজীপুর গ্রামের মো. তাজুর ছেলে মো. সুজন (২০)।

র‍্যাব-১১,সিপিসি-২, কুমিল্লা কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, র‍্যাবের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতার হওয়া মাদক কারবারিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে তারা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য কেনাবেচা ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আরো দেখুনঃ
error: Content is protected !!