কুমিল্লায় মাদককে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২

সাইফুল ইসলাম।।

মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে কুমিল্লা নগরীর পুরাতন চৌধুরিপাড়া এলাকার লালা পুকুর পাড়ে মাহবুব হোসেন নামের এক যুবক নিহত হয়েছে এসময় আহত হয়েছে আরোও ২জন।

সোমবার(২ জানুয়ারি) রাতে পুরাতন চৌধুরিপাড়া গোমতী ক্লাবের সামনে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত ২৮ বছর বয়সী মাহবুব হোসেন মান্না ঐ এলাকার আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে নগরীর সুজা বাদশা মসজিদের কাছে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় অন্য গ্রুপের সদস্যরা মাহবুবকে ছুরিকাঘাত করে। আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকার হাসপাতালে নেয়ার পথে ভোর ৪টায় তার মৃত্যু হয়। এঘটনায় আহত আরোও ২ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

নিহতের স্বজনরা জানায়, মাদক নিয়ে এর আগেও স্থানীয় গ্রুপের মাঝে ঝামেলা হয়েছিলো। পূর্ব শত্রুতার জের ধরেই মাহবুবকে হত্যা করা হয়েছে। এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তারা।
তবে পুলিশের দাবি, নিহত মাহবুব মাদক কারবারি ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন বলেন, দুই গ্রুপের সংঘর্ষে মাহবুব আহত হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে মারা যায় সে।

তিনি আরোও বলেন, মাহবুব মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে একটি ডাকাতি ও তিনটি মাদক মামলা আছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ কয়েকজনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আরো দেখুনঃ
error: Content is protected !!