কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ ও গাঁজাসহ আটক ২

সাইফুল ইসলাম।।

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে জেলার কোতয়ালী মডেল থানার শাসগাছা বাসস্ট্যান্ড ও বৌবাজার এলাকা থেকে ১০ কেজি গাঁজা ও ২৪ বোতল বিদেশী মদ’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১ , সিপিসি-২। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ।

২৪ জানুয়ারি( মঙ্গলবার) সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা’র উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২৩ জানুয়ারী ২০২৩ইং তারিখ রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শাসগাছা বাসস্ট্যান্ড ও বৌবাজার এলাকায় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে শাসগাছা থেকে ১০ কেজি গাঁজা’সহ একজনকে এবং নগরীর বৌবাজার এলাকা থেকে ২৪ বোতল বিদেশী মদ’সহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার শাসনগাছা গ্রামের মোঃ লাল্টু এর ছেলে মোঃ সুমন ও সংরাইশ গ্রামের মৃত শামসুল আরেফিন এর ছেলে রায়হান।

র‌্যাব আরোও জানায়, এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!