কুমিল্লায় আ.লীগের মনোনয়ন বঞ্চিত পিতা পুত্র দুজনই স্বতন্ত্র প্রার্থী!

কুমিল্লা প্রতিনিধি।।

৮৭১

বরুড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামিলীগ লীগের মনোনয়ন বঞ্চিত পিতা পুত্র একই ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা করেছেন। জাচাই বাছাই শেষে দুজনে নির্বাচনের জন্য অনুমতিও পেয়েছেন। আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে না পাওয়ায় এবার স্বতন্ত্র থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন বলেন জানান পিতা পূত্র দুজনেই।

জানা যায়, বরুড়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের উপদেষ্টা কমিটির সদস্য ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভপতি আবদুল হাকিম ও তার ছেলে আবদুর রাজ্জাক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন। কিন্তু দল থেকে তারা মনোনয়ন পাননি। তাই আবদুর রাজ্জাক ও তার বাবা আবদুল হাকিম স্বতন্ত্র থেকে মনোনয়ন নিয়েছেন।

এই বিষয়ে আবদুল হাকিমের ছেলে আবদুর রাজ্জাক বলেন, আমি ৩০ বছর ধরে দলের সাথে সক্রিয় ভাবে কাজ করছি। কত মামলা হামলার শিকার হয়েছি। কিন্তু আমাকে মনোনয়ন না দিয়ে দেওয়া হয়েছে নতুন একজনকে। তাই আমি এবং আমার বাবা দুজনে স্বতন্ত্র থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি।

ইতোমধ্যে আমাদের নমিনেশন বৈধ ঘোষণা করা হয়েছে। বাবা ছেলে দুজনেই নির্বাচন করবেন কিনা? এমন প্রশ্নে আবদুর রাজ্জাক বলেন, সেটা পরে দেখা যাবে। তবে নির্বাচনে আমাদের দুজনের একজনের হলেও অংশগ্রহন নিশ্চিত।

বরুড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, আমরা জেনেছি লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাবা ছেলে দুজনে নমিনেশন জমা দিয়েছেন। বাছাই পর্বে দুজনেই নির্বাচনে বৈধতা পেয়েছে”।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!