কুমিল্লায় এক ব্যবসায়ীকে অপহরণ গ্রেফতার ৩ জন

প্রেস বিজ্ঞপ্তি।।

২৩৬

কুমিল্লায় এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়। পরে র‌্যাব অভিযান চালিয়ে ৩ অপহরণকারী গ্রেফতার ও তাদের কাছ থেকে অপহৃতকে উদ্ধার করে। পরে অপহরণকারীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব ১১ এর কুমিল্লার কমান্ডার মোহাম্মদ সাকিব হোসেন।

র‌্যাব জানান, গত ৭ নভেম্বর সিলেট জেলার গোয়াইনঘাট থানার বগাইয়া গ্রামের মোঃ ইসমাইল আলী ব্যবসার উদ্দেশ্যে কুমিল্লায় আসে। পরে জেলার বুড়িচং উপজেলার কংশনগর বাজারের একটি হোটেলে দুপুরের খাবার খেয়ে যাত্রী ছাউনিতে অবস্থান করার সময় অপহরণকারী চক্রের একটি গ্রুপ তাকে জোরপূর্বক সিএনজিতে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারী চক্রটি ভিকটিমের ব্যবহৃত মোবাইল থেকে ভিকটিমের ভাইকে কল করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

গ্রেফতারকৃত অপহরণকারীরা ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বিনাহটি গ্রামের মোঃ হৃদয় ,কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার শ্রীরল্লা গ্রামের মোঃ সুজন ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার টাকই রহমতপুর গ্রামের নূর মোহাম্মদ শরিফ বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে তিন অপহরণকারীকে আদালতে প্রেরণ করা হয়। এ সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক বেগম মিথিলা জাহান নীপা অপহরণকারীদের কারাগারে প্রেরণ করেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!