কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যার আরও ২আসামী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি।।

৭১৬

কুমিল্লায় ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় জিসান ও অন্তু নামে আরো ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে কুমিল্লা নগরীর সংরাইশ ও জেলার দেবীদদ্বারে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতে প্রেরন করা হয়।

এই হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামি। সুজানগর পূর্বপাড়ার নুর আলীর ছেলে জিসান মিয়া এবং মো: রাব্বি ইসলাম ওরফে অন্তু নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলেকে গ্রেফতার করেন ।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী সন্দেহবাজন হিসেবে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। মামলার প্রধান আসামী শাহ আলমসহ অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

গত ২২ নভেম্বর বিকালে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রী স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা।

এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!