কুমিল্লায় ড্রাম ট্রাক -সিএনজির সংঘর্ষে দুই নারী নিহত, শিশুসহ আহত- ৩

১৭২

কুমিল্লায় ড্রাম ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে শিশুসহ ৩জন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গোয়ালমথন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান অটোরিক্সার দুই নারী যাত্রী। আহত হয় এক শিশুসহ তিন জন। নিহতরা হলেন সদর দক্ষিণ উপজেলার কমলপুর গ্রামের তাসলিমা আক্তার (২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার শাহাপুর এলাকার গৃহিনী মমতাজ বেগম (২২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গোয়ালমথন এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি ড্রাম ট্রাকের সাথে কুমিল্লা শহরমূখী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই মারা যান অটোরিক্সার দুই নারী যাত্রী।

এ ঘটনায় আহতদের মধ্যে লাইজু আক্তার (৩৫), শিশু আরিয়ান ও বাচ্চুমিয়া (৪০) কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী জানান, ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা আটক করেছে, তবে চালক পালিয়েছে। এছাড়া মরদেহগুলো কুমিল্লা মেডিকেলে কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জেনিফার_____২৬ আগস্ট ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!