কুমিল্লায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে এমপি বাহারের কম্বল বিতরণ

কুমিল্লা প্রতিনিধি।।

২৮৬

কুমিল্লায় ৩ হাজার হত দরিদ্র ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের কম্বল বিতরণ করেছেন কুমিল­া মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে নগরীর মুন্সেফ বাড়ি নিজ কার্যালয় প্রাঙ্গনে এসব অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন এমপি বাহার।

তিনি প্রতি শুক্রবার জুম্মাবাদ কুমিল­া নগরী সহ বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় হতদরিদ্রের মাঝে নিয়মিত নগদ অর্থ প্রদান করে আসছেন। প্রতি শুক্রবার তিনি কয়েক হাজার মানুষকে এ সহায়তা করে থাকেন। তাই শুক্রবার এলেই বেলা ১২ থেকে সাহার্য নিতে অসহায় নারী-পুরুষ , শিশুর ভীড় জমে। এছাড়াও বিভিন্ন সমস্যাগ্রস্থ , অসুখ-বিসুখ আক্রান্তসহ ভুক্তভোগী মানুষের নিয়মিত সহযোগিতা করে আসছেন এমপি বাহার।

বিশেষ করে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজ সংসদীয় এলাকা কুমিল­া ৬ আসনে সচেতনতা তৈরি, চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, অক্সিজেন সাপোর্ট, খাদ্য সামগ্রী বিতরণ, কুমিল্লা মেডিকেল কলেজ ও কুমিল্লা জেনারেল হাসপাতালে কোভিড ইউনিট ও আইসিইউ স্থাপন সহ প্রতিনিয়ত মানুষের পাশে ছিলেন কুমিল­ার এই গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। করোনাকালে এমপি বাহারের সময়োপযোগী কর্মতৎপরতা ও প্রদক্ষেপ শুধু কুমিল্লাই নয়, সারাদেশের মানুষের দৃষ্টি কাড়ে।

আরো দেখুনঃ
error: Content is protected !!