কুমিল্লায় ভোক্তা অ‌ধিদপ্তরের বি‌শেষ অ‌ভিযানে তিন প্রতিষ্ঠান‌কে ৭০ হাজার টাকা জ‌রিমানা

সাইফুল ইসলাম।।

১১৬

কুমিল্লার কা‌ন্দিরপাড় ও ম‌নোহরপুর এলাকায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের বি‌শেষ অ‌ভিযানে তিন প্রতিষ্ঠান‌কে ৭০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

প‌বিত্র ঈদুল ফিতর‌কে সাম‌নে রে‌খে জুতা ও শ‌পিংম‌লে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের অভিযানে একই প‌ণ্যে আ‌গের প্রাইজ ট‌্যা‌গের স্থ‌লে নতুন ক‌রে প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দামে জুতা বি‌ক্রি করায় বাটার কু‌মিল্লা কা‌ন্দিরপাড় শো র‌ুম‌কে ২০,০০০ টাকা এবং একই অ‌ভি‌যো‌গে এপেক্স এর ডিলার ম‌নোহরপু‌রের তা‌হিরা ট্রেডার্স‌কে ২০,০০০ টাকা জ‌রিমানা করা হয়। অন‌্যদি‌কে আমানাত শাহ লু‌ঙ্গির কোম্পা‌নির ফিক্সড করা ৭১০ টাকা মূ‌ল্যের স্থ‌লে একদর ব‌লে ১১৩০ টাকা এবং ৪৫০ টাকার স্থ‌লে ৬১০ টাকা মূ‌ল্যের একদর প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দা‌মে লু‌ঙ্গি বি‌ক্রি করায় ম‌নোহরপুর এলাকার কমলা গা‌র্মেন্টস‌কে ৩০,০০০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম জানান, কু‌মিল্লা জেলাপ্রশা‌সনের দিক নি‌র্দেশনায় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ড প্রতিহত করতে তারা এ অভিযান পরিচালনা করে।

অ‌ভিযা‌নে স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ, ম‌নোহরপু‌রের গ‌নি ভুইয়া ম‌্যানশন স‌মি‌তির ব‌্যবসায়ী নেতৃবৃন্দ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!