কুমিল্লায় ভোটের মাঠে প্রচারণায় স্ত্রী – কন্যারা

স্টাফ রিপোর্টার।।

১৪৫

প্রচারণায় সরগম নগর কুমিল্লা। শনিবার প্রচারনার নবম দিন পার হলো। উঠান বৈঠক গণসংযোগ সব কিছুতেই ভোটারদের মন জয় করতে প্রানন্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। প্রচানায় প্রার্থী ও তাদের সমর্থকরা শুধু প্রচারণা করছেন না- প্রচারনা যুক্ত হয়েছেন প্রার্থীদের স্ত্রী ও কন্যারা। এতে প্রচার প্রচারণা আরো জমে উঠেছে।

আওয়ামীলীগের দলীয় প্রার্থী আরফানুল হক রিফাতের পক্ষে বেশ কয়েকদিন ধরে প্রচারনা চালিয়ে যাচ্ছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারের বড় কন্যা তাসিন বাহার সূচনা। স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা প্রতিদিনই চাচা আরফানুল হক রিফাতের জন্য ভোট চাচ্ছেন।

তাহসিন বাহার সূচনা বলেন, আওয়ামীলীগের প্রার্থী আরফানুল হক রিফাত চাচা একজন শিক্ষিত মানুষ। দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগের রাজনীতি করে আসছেন। সৎ যোগ্য মেধাবী মানুষটি ভোটে নির্বাচিত হলে অবশ্যই সিটি কর্পোরেশনের চেহারা পাল্টে যাবে।


রিফাত চাচার নিজের চাওয়া পাওয়া বলতে কিছু নেই। নগরবাসীর সেবা করার জন্য তিনি প্রার্থী হয়েছেন। আমি বিশ্বাস করি রিফাত চাচা বিজয়ী হলে নগরবাসীর উপকার হবে।

কারন হলো এখন আমার বাবা সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এই জনপদের মানুষের জন্য উনার দরজা খোলা। রিফাত চাচা বিজয়ী হলে দুটি দরজা খোলা থাকবে নগরবাসীর জন্য।

আরফানুল হক রিফাতের জন্য সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারের মেঝো মেয়ে আইমান বাহার সোনালীও গণসংযোগ করছেন।

এদিকে স্বামী মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর জন্য ভোট চেয়ে গণসংযোগ করছেন তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি। গত দিন দুয়েক ধরে নগরীর বিভিন্ন এলাকায় স্বামীর পক্ষে ভোট চেয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছেন।

আফরোজা জেসমিন টিকলি বলেন, আপনার সাক্কু ভাই আপনাদের নিয়েই থাকতে পছন্দ করে। উনার নাতি হয়েছে একমাস হয়েছে অথচ দেখতে যেতে সময় পান না।

তিনি আপনাদের ভালোবাসেন। আপনাদের নিয়ে থাকতে চান। তাই গতবারের মতন এবারও আপনারা তাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি সেবা দেবো আপনাদের সাক্কু ভাইকে। সাক্কু ভাই সেবা দিবে আপনাদের।

শুধু মেয়র প্রার্থীই নয়। কাউন্সিলর প্রার্থীদের স্ত্রীরাও দিনরাত ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। ভোট চাচ্ছেন। নগরীর ২৪ নম্বর ওয়ার্ড কোটবাড়ি এলাকায় গিয়ে দেখা যায় ঘুড়ি প্রতীক নিয়ে স্বামী মোঃ মুহিবুর রহমানের জন্য ভোট চেয়ে প্রচারণা করছেন স্ত্রী ইফফাতুল মাহজাবিন প্রিয়াংকা ।

প্রিয়াংকা বলেন, আমার স্বামী মুহিব এলাকার মানুষজনের সেবায় নিবেদিত। এলাকার মানুষের যে কোন সমস্যায় তিনি সবার আগে এগিয়ে যান। এখন তিনি আনুষ্ঠানিকভাবে মানুষের সেবা করতে চান বলেই প্রার্থী হয়েছেন। এলাকার মানুষজন উনার জন্য প্রচারণা করছে। আমিও প্রচারনায় দিয়েছি। মানুষের ভালোবাসার প্রতিফলন ঘটবে ভোটের দিন।

আরো দেখুনঃ
error: Content is protected !!