কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী মটর চালক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা।

আহসানুজ্জামান সোহেল, কুমিল্লা।।

২১৪

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী মটর চালক লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার দলটির কেন্দ্রীয় সভাপতি আলী হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মোঃ ইকরাম হোসেন লালন স্বাক্ষরিত এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

সভাপতি মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি মোঃ হুমায়ন কবির, মোঃ শফিক মিয়া, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শাহ আলম, মোঃ রুহুল আলম, মোঃ মনিরুজ্জামন। সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক মনির হোসেন (নুয়া), মোঃ জামাল হোসেন, দুলাল হোসেন মোয়াজ্জেম, আবুল খায়ের, সাধারণ সম্পাদক রবিউল আজিম। সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া, খন্দকার আলে এমরান হোসেন,বাবুল মিয়া, জসীম উদ্দিন, জয়নাল আবেদীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোবারক হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হানিফ, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জনি, সহ-দপ্তর সম্পাদক আইয়ুব আলী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ-অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোঃ জাকির, আইন বিষয়ক সম্পাদক আবদুল লতিফ, সহ-আইন বিষয়ক সম্পাদক বিসু সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ হাসান বিশ্বাস রতন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক শাকিম মিয়া, মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ মাহফুজ, সহ-মানব বিষয়ক সম্পাদক মোঃ বাদশা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ ওয়াহেদ উল্লাহ মামুন, সহ- কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক হাসানুজ্জান হাসান, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক তৌহিদুল ইসলাম নিপুন, ত্রান ও পূনবার্সন বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল, সহ- ত্রান ও পূনবার্সন বিষয়ক সম্পাদক রুমান হাসান, সমাজ কল্যান সম্পাদক সুজুন মিয়া, সহ-সমাজ কল্যান সম্পাদক আঃ মোতালেব রবিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শিশির, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ইমন ভূইয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ রিমন, সহ-শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ শফিউল্লাহ্, প্রশিক্ষন ও চালক কল্যান বিষয়ক সম্পাদক ইউসুফ মুন্সী, সহ- প্রশিক্ষন ও চালক কল্যান বিষয়ক সম্পাদক ইউসুফ আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সেলিম মিয়া,সহ- বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।

নবীন-প্রবীণ ও সব উপজেলা থেকে নেতাদের কে নিয়ে কমিটি করা হয়েছে। সবাই মিলে দলকে গতিশীল করার জন্য অনুরুধ করেন নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!