কুমিল্লা নিউজ ওয়ান এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাইফুল ইসলাম।।

কুমিল্লায় নানা আয়োজনের মধ্যে দিয়ে অনলাইন নিউজ পোর্টাল “কুমিল্লা নিউজ ওয়ান” এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১লা জানুয়ারি) রাতে নগরীর দাড়গাবাড়ি নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুসিক প্যানেল মেয়র ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি। বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার সভাপতি ও একুশে টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির রনি, দৈনিক ইনকিলাবের কুমিল্লা স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, দেশ টিভির জেলা প্রতিনিধি সুমন কবির, দূর্নীতির সন্ধানের রফিকুল ইসলাম।

“কুমিল্লা নিউজ ওয়ান” কুমিল্লার জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম গুলোর অন্যতম একটি। এবার চতুর্থ বছরে পা দিলো এই প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথিকে ফুল দিয়ে বরন ও ক্রেস্ট প্রদান করা হয় একইসাথে প্রতিবারের মতোই ছিলো কেক কাটা ও মা’য়েদের সম্মাননা প্রদান।

পরে এই প্রতিষ্ঠানের উপদেষ্টা আশরাফ হোসেন খোকা (প্রবাসি)কে ধন্যবাদ জানিয়ে সম্পাদক রাজিব বনিক কুমিল্লা নিউজ ওয়ানের সকল পাঠক কলাকৌশলী ও শুভাকাঙ্খিদের শুভেচ্ছা জানান।
তিনি আরোও বলেন, সবসময় মানুষের মাঝে ভালো ভালো কাজ উপহার দিয়ে আশায় তাদের লক্ষ্য। এছাড়া সবসময় অসহায় মানুষদের নিয়ে কাজ করে আসছে এ প্রতিষ্ঠানটি সামনেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

কুমিল্লার অন্যান্য সংবাদ মাধ্যম গুলো পাশাপাশি বস্তুনিষ্ঠ সত্য সংবাদ প্রচারই “কুমিল্লা নিউজ ওয়ান” এর মূল উদ্দেশ্য।

পরে কুমিল্লা নিউজ ওয়ানের কলাকৌশলীদের ধন্যবাদ দিয়ে “কুমিল্লা নিউজ ওয়ানের” নির্বাহী সম্পাদক জেনিফার পলি বলেন, ভালো ভালো কাজ ও মানুষের কথা তুলে ধরা এর পাশাপাশি অসহায়দের নিয়ে কাজ করা আমার আগে থেকই ইচ্ছে ছিল সেটা কুমিল্লা নিউজ ওয়ানের মাধ্যমে পূরণ হতে যাচ্ছে সেটা অনেক বড় একটা পাওয়া। আমি ধন্যবাদ জানাই যারা এই প্রতিষ্ঠানটির জন্য কষ্ট করে, বিশেষ ধন্যবাদ জানাতে চাই আশরাফ হোসেন খোকাকে যিনি দূর থেকে সবসময় নির্দেশনা দিয়ে আসছেন, সকল ব্যাপারে সাহায্য করছেন একথায় যিনি ছায়ার মত আমাদের সাথে আছেন, এর পাশাপাশি আরো ধন্যবাদ জানাবো সম্পাদক রাজিব বনিককে যিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা নিউজ ওয়ানের নুরুল আহমেদ রনি, ইথার, মিনখান, বিজয়, ডিলিপ, তিতাস, অননিউজ ২৪ এর বার্তা সম্পাদক সাইফুল ইসলাম আপন, সুমন চিশতি ছাড়াও আরো অনেকে।

আরো দেখুনঃ
error: Content is protected !!