কুমিল্লা মহানগর ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক মুন

অনলাইন ডেস্ক।।

কুমিল্লা মহানগর ছাত্রলীগের ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নূর মোহাম্মদ সোহেলকে সভাপতি মোশারফ হেসেন মুনকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দিয়ে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১১ মে) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অনুমোদন দিয়ে এতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট কুমিল্লা মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হলো।

কমিটি বাকিরা হলেন, সহ-সভাপতি টিটু মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল হল আকাশ, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. আতিক উল্লাহ খোকন ও সম্মানিত অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. তাহসীন বাহার সূচনা। অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি সাদ্দাম হোসেন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজাহারুল কবির শয়ন। সম্মেলনের সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক এ কে এম আবদুল আজীজ সিহানুক।

এছাড়া সম্মেলনে আরও বক্তব্য রাখেন – কেন্দ্রিয় ছাত্রলীগের সহ-সভাপতি কোহিনুর আক্তার রাখি, সাইফুল্লাহ আব্বাসী,মো. সাদ্দাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউনুস, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহিদুর ইসলাম শাকিল, উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নূর উন নবী প্রিন্স, উপ-বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন পারভেজ, উপ- অটিজম বিষয়ক সম্পাদক আনোয়ারুল কবীর দিপু, উপ-কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, সহ-সম্পাদক আতিকুর রহমান মজুমদার ও সদস্য রুহুল আমীন।

উল্লেখ্য, ২০১১ সালের ১০ জুলাই কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠা হয়। এরপর ২০১৫ সালের ২৩ জুলাই প্রথমবারের মতো কুমিল্লা মহানগর ছাত্রলীগের সাত সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি তিন মাসের জন্য দেওয়া হয়। এতে আহ্বায়ক পদে আবদুল আজিজ সিহানুক, যুগ্ম আহ্বায়ক পদে ছিলেন যথাক্রমে নাঈমুল হক হিমেল, গোলাম সারোয়ার, সাইফুল আলম, ফয়সাল হোসেন, নূর মোহাম্মদ সোহেল ও সাকিব আল হাসান। এরপর আর কোনো কমিটি হয়নি।

আরো দেখুনঃ