কুমিল্লা ১৭নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে প্রার্থী পরিচিতি ও ইফতার মাহফিলে হাজী ইয়াছিন

শান্তনু হাসান খান।।

৯৪

গতকাল বিকেলে শহরের ১৭নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক বিএনপির সাংসদ হাজী আমিনুর রশিদ ইয়াছিন। তিনি আগামী নির্বাচনে তাঁর দলের প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে পরিচয় করিয়ে দেন।

এ সময় হাবিবুর রহমান হাবিব বলেন- আগামী জুনে কুমিল্লা সিটি নির্বাচনে আপনারা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে উন্নয়নের জন্য যিনি কাজ করবেন সে মানুষটিকে বেছে নিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী। আপনারা যদি আমাকে সঠিক মানুষ হিসেবে গণ্য করেন তাহলে ইশাল্লাহ আমি ১৭নং ওয়ার্ড কাউন্সিল হিসেবে জয়যুক্ত হতে পারবো। আর কাউন্সিলর হিসেবে এখানকার পুঞ্জিভূত সমস্যাগুলোকে চিহ্নিত করে বাস্তবায়ন করার চেষ্টা করবো। হাবিব আরো বলেন এখানকার অতীতের সকল অপবাদ ঘুচিয়ে এলাকাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ মুক্ত এলাকা গঠনসহ জনগণের নাগরিক অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করে যাবো।

প্রধান অতিথি হাজী আমিনুর রশিদ ইয়াছিন বলেন- কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে এবারে তারুণের প্রতীক ও বিএনপির অঙ্গ সংগঠন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিবকে জয়যুক্ত করে ১৭নং ওয়ার্ডের উন্নয়নের কাজ করার সুযোগ দিন। ইয়াছিন আরো বলেন- বর্তমান সিইসি’র কাছে জনগণ অনেক ভালো কিছু প্রত্যাশা করেন। তিনি যাতে এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে না তোলেন সে দিকে জোড় নজরদারী করবেন বলে আশা ব্যক্ত করেন। তিনি জুনের নির্বাচনের অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে ২৭টি ওয়ার্ডের ২৭ জন বিএনপি প্রার্থীকে উন্নয়নের জন্য জয়যুক্ত করার আহ্বান জানান।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার, সাধারণ সম্পাদক আমিরুল বাশার সিদ্দিকী রাকিব সহ বিভিন্ন ওয়ার্ডের ও মহানগরের বিভিন্ন নেতৃবৃন্দ।

দোয়া ও ইফতার মহফিল অনুষ্ঠানে এলাকার কয়েশত স্থানীয় মানুষজন অংশ নেন। অনুষ্ঠানে দেশ ও সমাজ উন্নয়নের জন্য বিশেষ ভাবে মোনাজাত করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!