ক্যান্সনার রোগীর পাশে ফতেহাবাদ প্রবাসী কল্যান সংগঠন

৩৫৮

দেবিদ্বারে অসহায় পীড়িত মানুষের পাশে ফতেহাবাদ প্রবাসী কল্যান সংগঠন। টাকার অভাবে চিকিৎসা করতে পারেন না, খেতে পারেননা এমন মানুষের কথা শুনলেই ছুটে যান তাদের পাশে। খোজ খবর নিয়ে করেন আর্থিক সহায়তা। এমনই চারজন রোগীর পাশে দাঁড়য়েছেন ফতেহাবাদ প্রবাসী কল্যান সংগঠন।
সোমবার সকালে সংগঠনের একদল যুবক দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে একজন ক্যান্সার আক্রান্ত , দুইজন প্যারালাইস্ট,ও একজন পায়ের ইনফেকশন জড়িত মূমর্ষ রোগীর বাড়িতে গিয়ে চিকিৎসার জন্য আর্থিক সাহয্য দিয়ে আসেন । একই দিনে তারা ফতেহাবাদ মীর বাড়ি জামে মসজিদে মুসল্লিদের জন্য তিনটি বৈদ্যুৎতিক ফ্যান দান করেন। এই সংগঠনের রয়েছে দুটি হট নাম্বার। ফোন দিলেই করোনা রোগীর ঘরে অক্সিজেনের জন্য গ্যাস সিলিন্ডার পৌঁছে দেন।
মানবিক কাজে এগিয়ে আসা এই স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি কাতার প্রবাসী- মোঃ সাদির হোসেন, সিনিয়ন সভাপতি আমেরিকা প্রবাসী মোঃ ফখরুল ইসলাম ,সহ সভাপতি ওমান প্রবাসী মোঃ শাহজাহান সরকার, সাধারণ সম্পাদক বাহরাইন প্রবাসী দিদারুল আলম সোহাগ, সাংগঠনিক সম্পাদক সিঙ্গাপুর প্রবাসী মোঃ শাহজালাল সহ বিশ্বের ১০টি দেশের রয়েছেন ৪০ জন সদস্য। এই অরাজনৈতিক সংগঠনের মূল লক্ষই হচ্ছে মানব সেবা। তারা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আমরা অসহায়,দুস্থ ,পিড়িত মানুষের জন্য কাজ করছি। ভবিষৎতে এই কাজগুলোর পাশা পাশি এলাকার বেকার সমস্যা নিয়ে কাজ করব। একটি অসহায় পরিবারকে স্বাবলম্বী করতে ওই ঘরের কাজের উপযোক্ত একটি ছেলেকে বিদেশে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। এভাবে প্রবাসী কল্যান সংগঠনের সকল সদস্যেদের সহযোগীতায় মানব সেবাকে এগিয়ে নিয়ে যাব।

জেনিফার_______৬ সেপ্টেম্বর ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!