ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের সকল সংবাদ বর্জনের ঘোষণা ময়মনসিংহের সাংবাদিকদের

ময়মনসিংহ প্রতিনিধি

৬৯

ময়মনসিংহ গত ২৯ সেপ্টেম্বর সাফ জয়ী কলসিন্দুরের ৮ নারী ফুটবলারকে সংবর্ধনার সংবাদ কাভারেজের সময় সাংবাদিকদের হেনস্থা ও গাড়িতে হামলার প্রতিবাদে সাংবাদিকদের যৌথ সভায় ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের সকল সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন ৯টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (২ অক্টোবর) রাত ৯ টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত যৌথ সভায় এই ঘোষণা দেওয়া হয়। এসময় সাংবাদিক নেতৃবৃন্দ ওই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ দুঃখ প্রকাশ ও ক্ষমা না চাইলে কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে যৌথ সভায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশারফ হোসেন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার অমিত রায়, সহসভাপতি মাছরাঙ্গা টিভিরশরীফুজ্জামান টিটু, সাংবাদিক ক্রীড়া চক্রের সভাপতি নিয়ামুল কবীর সজল, ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি কাজী মোস্তফা মুন্না, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের (এনসিজেএ) সভাপতি ও এখন টিভির বিশেষ প্রতিনিধি হারুনুর রশীদ, সাধারন সম্পাদক যমুনা টিভির ব্যুরো প্রধান হোসাইন শাহীদ, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আতাউর রহমান জুয়েল, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি ও ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার, রাকিবুল হাসান রুবেল, সেক্রেটারী মইন উদ্দিন রায়হান সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সোমবার মানীয় প্রধানমন্ত্রী, ক্রীড়ামন্ত্রী ও বাফুফে বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয়। গত ২৯ সেপ্টেম্বর সাফ জয়ী আট ফুটবল কন্যাকে সিটি কর্পোরেশনের চুরখাই এলাকায় ফুলেল বরন ও সার্কিট হাউজের বৈশাখী মঞ্চে সংবর্ধণায় আসার পথে ঢাকা ও ময়মনসিংহ থেকে বিভিন্ন চ্যানেলের সাংবাদিক ও ক্যামেরাপার্সন গাড়ীবহরে থেকে সরাসরি স¤প্রচারকালে তাদের সাথে অসদাচরণ, গালমন্দ ও গাড়ী ভাংচুরের চেষ্ঠা চালায় জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল ফেডারেশনের কর্মকর্তা ও তাদের সহযোগীরা। এনিয়ে সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ দেখা দেয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!