খাগড়াছড়িতে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আনলাইন ডেস্ক।।

খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ৩০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে পানছড়ি থানার একটি অভিযানিক চৌকস দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার গাঁজা ব্যবসায়ীরা হলেন, পানছড়ি ইউপির আবুল হাশেমের ছেলে মোস্তফা এবং উল্টাছড়ি ইউপির আব্দুল আজিজের ছেলে আলমগীর হোসেন। এসময় নীল রঙের একটি মোটর সাইকেলও জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, জেলার অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ন রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার একটি চৌকস দল থানা এলাকায় মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি পরিচালনা করছিল। তখন গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি সদর ইউপির ৪নং ওয়ার্ডস্থ ইসলামপুর এলাকার দুদুকছড়া টু পানছড়িগামী পাকা রাস্তার উপর হতে ৩০০ গ্রাম গাঁজাসহ মোস্তফা ও আলমগীর হোসেন নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে পানছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে এবং আসামিকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ